৩০ নভেম্বর-২০১৭ সকাল ০৯:০০ ঘটিকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২০তম এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশীপস-২০১৭ এবং কন্টিনেন্টাল কোয়ালিফিকেশন টুর্নামেন্ট-২০১৭ এর সমাপণী দিনে রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে পুরুষ ও মহিলা সেকশনে দলগত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আজকের খেলার সম্পূর্ণ ফলাফল https://info.ianseo.net/ এই লিংক থেকে পাওয়া যাবে।

আজ রিকার্ভ পুরুষ দলগতভাবে কোরিয়া ৫-১ সেট পয়েন্টের ব্যবধানে ভারতকে পরাজিত করে গোল্ড, মালয়েশিয়া ৫-৩ সেট পয়েন্টের ব্যবধানে চায়নাকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় করে। মহিলা দলগতভাবে কোরিয়া ৬-২ সেট পয়েন্টের ব্যবধানে চাইনিজ তাইপেকে পরাজিত করে গোল্ড, চায়না ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে ভারতকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় করে।

কম্পাউন্ড পুরুষ দলগতভাবে কোরিয়া ২৩৪-২৩২ স্কোরের ব্যবধানে ভারতকে পরাজিত করে গোল্ড, চাইনিজ তাইপে ২৩২-২৩০ স্কোরের ব্যবধানে ইরানকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় করে। মহিলা দলগতভাবে ভারত ২৩০-২২৭ স্কোরের ব্যবধানে কোরিয়াকে পরাজিত করে গোল্ড, ইরান ২২৯-২১৭ স্কোরের ব্যবধানে বাংলাদেশকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় করে।

আগামী ২০১৮ সালে আর্জেন্টিনার বুয়েন্সআয়ার্সে অনুষ্ঠিতব্য ৩য় সামার ইয়ুথ অলিম্পিক গেমস উপলক্ষে কন্টিনেন্টাল কোয়ালিফিকেশন টুর্নামেন্ট-২০১৭ এ রিকার্ভ ছেলেদের মধ্যে ভারতের ‘আকাশ’ ৬-৪ সেট পয়েন্টের ব্যবধানে একই দেশের ‘বোম্মদেভারা ধিরাজ’ কে পরাজিত করে গোল্ড, থাইল্যান্ডের ‘সোইথং এইতথিওয়াত’ ৬-৫ সেট পয়েন্টের ব্যবধানে ‘সুরজ সিংহ’ কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় করেন। রিকার্ভ মেয়েদের মধ্যে কোরিয়ার ‘কং জিন ওয়া’ ৬-৫ সেট পয়েন্টের ব্যবধানে ইরানের ‘রহমানী সগ্যান্ড’কে পরাজিত করে গোল্ড, ভারতের ‘হিমানী’ ৭-১ সেট পয়েন্টের ব্যবধানে মঙ্গোলিয়ার ‘বাদামজুনাই বায়াসগালান’কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় করেন।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড: শ্রী বীরেন শিকদার, এমপি, উপ-মন্ত্রী জনাব আরিফ খান জয়, এম.পি, সচিব জনাব মো: আসাদুল ইসলাম এবং যুগ্ম-সচিব জনাব ওমর ফারুক। এ সময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সভাপতি, সাধারণ সম্পাদক, কার্যনির্বাহী কমিটি, বিওএ উপ-মহাসচিবদ্বয়, স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধি ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Author

ID NO : রফিকুল ইসলাম টিপু

Share Button

Comment Following News

E-mail : info@dpcnews24.com / dpcnews24@gmail.com

EDITOR & CEO : KAZI FARID AHMED (Genarel Secratry - DHAKA PRESS CLUB)

Search

Back to Top