গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি এস এম হুমায়ূন কবীরকে সভাপতি ও দৈনিক জনকণ্ঠের গোপালগঞ্জ সংবাদদাতা নীতিশ চন্দ্র বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠিত হয়েছে। এ মাসেই বুদ্ধিজীবী দিবসে বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে এ সংগঠনটির যাত্রা শুরু হয়।
শনিবার রাতে সংগঠনের নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বাংলাদেশ আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সাংসদ ড. শেখ ফজলুল করিম সেলিমের সঙ্গে তার বাস ভবনে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। বর্ষীয়াণ এ নেতাকে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং তার হাতে গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী পরিষদের তালিকা তুলে দেয়া হয়।
এ সময় সংগঠনের সহ-সভাপতি গোপালগঞ্জ সংবাদের সম্পাদক ইলিয়াস হক ও এটিএন বাংলা  ও এনটিএন নিউজের প্রতিনিধি চৌধুরী হাসান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক (এশিয়ান এইজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম শিমুল খান (সিএনএন বাংলা টিভি), দপ্তর সম্পাদক নুতন শেখ (প্রথম আলো), সংস্কৃৃতি বিষয়ক সম্পাদক দুলাল বিশ্বাস সবুজ (প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক ইমরুল কাদির সবুজ (ভোরের পাতা), কোষ্যাধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন (আরটিভি), সহ দপ্তর সম্পাদক নাজমুল হুদা খান নিজাম (সাপ্তাহিক মুকসুদপুর সংবাদ), কার্যকরী সদস্য কবি রবীন্দ্রনাথ অধিকারী (সংবাদ), শেখ লিপন আহম্মেদ (আমাদের কথা), কাজি মাহমুদ (দৈনিক যুগের সাথী), হেমন্ত বিশ্বাস (যোগাযোগ প্রতিদিন), সজল সরকার (প্রতিদিনের সংবাদ) ও ফটো সাংবাদিক অনুজ ঘোষ সেখানে উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, শেখ ফজলুল করিম সেলিমের কনিষ্ঠ পুত্র কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম কাকন ও জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুদ্দিন আজমসহ অনেকে।

Author

ID NO : এম শিমুল খান, গোপালগঞ্জ

Share Button

Comment Following News

E-mail : info@dpcnews24.com / dpcnews24@gmail.com

EDITOR & CEO : KAZI FARID AHMED (Genarel Secratry - DHAKA PRESS CLUB)

Search

Back to Top