সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য আগামী নির্বাচন অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

তিনি শুক্রবার, বিকেলে কক্সবাজার জেলার চকোরিয়া বিজয় মঞ্চে ওয়ার্কার্স পার্টির কক্সবাজার জেলা শাখার বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

মেনন বলেন, ‘আর কয়েকমাস পর আমাদের যে জাতীয় নির্বাচন হতে যাচ্ছে তা দেশের ভবিষ্যত প্রজন্মের জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বিষয়। দেশের উন্নয়নের চাকা সচল থাকবে নাকি চাকা ডুবে যাবে তা নির্ভর করবে এই নির্বাচনে জনগণের প্রত্যক্ষ রায়ের ওপর। দেশের মানুষকে এই নির্বাচনের মধ্য দিয়ে সিদ্ধান্ত নিতে হবে যে আগামী দিনে তারা কেমন বাংলাদেশ দেখতে চায় ।’

সমাজকল্যাণ মন্ত্রী বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের নানা দিকের সমালোচনা করেন। তিনি তৎকালীন সময়কে দেশব্যাপী জঙ্গিবাদের উত্থান, অব্যাবস্থাপনা, নৈরাজ্য ও ভীতিকর সময় হিসেবে অভিহিত করেন।

মেনন বলেন, ‘বিএনপি-জামায়াত জোট সরকারের সময় রাজধানীর এক হাওয়া ভবনের ইশারায় গোটা দেশের পরিস্থিতি নিয়ন্ত্রিত হতো। হাওয়া ভবনের ইশারায় দেশব্যাপী জঙ্গিবাদের ব্যাপক উত্থানের পাশাপাশি ঘুষ, দুর্নীতির নিয়ন্ত্রণ করতো বেগম জিয়ার বড় ছেলে তারেক রহমান। সুতরাং দেশকে যদি আবারো সেই বিভীষিকাময় সংকটে ফেলতে না চান তাহলে আপনাদের সকলকেই ঐক্যবদ্ধভাবে বর্তমান সরকারকে বেছে নিতে হবে।’

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তৃতা করেন।

Author

ID NO : স্টাফ রিপোর্টার

Share Button

Comment Following News

E-mail : info@dpcnews24.com / dpcnews24@gmail.com

EDITOR & CEO : KAZI FARID AHMED (Genarel Secratry - DHAKA PRESS CLUB)

Search

Back to Top