দিনাজপুর সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ এর দ্বিতীয় বর্ষ পুর্তি অনুষ্টান মানসম্মত শিক্ষা ব্যবস্থার জন্য প্রয়োজন প্রযুক্তি নির্ভর শিক্ষা প্রতিষ্ঠান॥ দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিক।

দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিক বলেছেন , মানসম্মত শিক্ষা ব্যবস্থার জন্য প্রয়োজন প্রযুক্তি নির্ভর শিক্ষা প্রতিষ্টান।পাশাপাশি  শিক্ষকদের আন্তরিকতা শিক্ষার্থীদের মাঝে অনুপ্রেরনা সৃষ্টি করে। শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবকদের মধ্যে সমন্বয় থাকলে ভালো ফলাফল প্রত্যাশা করা যায়।

গত শনিবার দিনাজপুর সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ এর দ্বিতীয় বর্ষ পুর্তি অনুষ্টানে প্রধান অতিথি দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিক একথা বলেন।

ডদনাজপুর জিলা স্কুল মিলনায়তনে সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ এর দ্বিতীয় বর্ষ পুতি  ও পিইসি ও জেইসি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্টানে স্কুলের চেয়ারম্যান গোলাম নবী দুলাল এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্ত্য রাখেন স্কুলের প্রতিষ্টাতা শিক্ষা উপদেষ্টা তরিকুল ইসলাম, শিক্ষাবিদ ও গবেষক সায়েদ আলী, স্কুলের অধ্যক্ষ ডগলাস ডালিম  ও শিক্ষক আবু তাহের। এছাড়া অভিভাবকদের মধ্য বক্তব্য রাখেন

অনুষ্ঠানে প্রধান অতিথি পিইসি ও জেইসি শিক্ষার্থীদেও মাঝে শিক্ষা উপকরন তুলে দেন। শেষে স্কুলের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান করে। এসময় প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষকা ও ছাত্রছাত্রী এবং অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

Author

ID NO : মোঃ আফজাল হোসেন, দিনাজপুর

Share Button

Comment Following News

E-mail : info@dpcnews24.com / dpcnews24@gmail.com

EDITOR & CEO : KAZI FARID AHMED (Genarel Secratry - DHAKA PRESS CLUB)

Search

Back to Top