মিঠাপুকুরে হত্যার চেষ্টা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী রশিদুল মিয়াকে পুলিশ গ্রেফতারের পর ১ ঘন্টার পর উৎকচের বিনিময়ে ছেড়ে দেওয়ায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় পুনরায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে।
 বিবরনে প্রকাশ পুর্বপরিকল্পিত ভাবে বে আইনি জনতায় দলবদ্ধ হয়ে গতিরোধ করে হুকুম দিয়ে হত্যার উদ্দেশে মারপিট ও ধারালচুরির আঘাতে গুরুতর জখম এর অপরাধে ভিকটিম হাজী রেজাউল ইসলামের স্ত্রী মাহবুবা নাজনীন বেগম শান্ত বাদি হয়ে গত ১১ ডিসেম্বর২০১৭ তারিখে একটি মিঠাপুকুর থানায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। যার মামলা নং ৫৪১/১৭
    মামলার ৩ নং আসামী রশিদুল মিয়াকোট হাজিরা না দিয়ে ওয়ারেন্ট মাথায় নিয়ে ইয়াবাহা ব্যবসা চালিয়ে যাচ্ছিল এলাকাবাসীর অভিযোগ।
    গত ২৮ জানুয়ারী ২০১৯ তারিখে উপজেলার কাফ্রিখাল ইউপি কার্যালয়ের সামন থেকে মিঠাপুকুর থানার এ এস আই মোয়াজ্জেম রশিদুলকে গ্রেফতার করে ১ ঘন্টা পর উৎকচের বিনিময়ে ছেড়েদিয়েছেন বলে রেজাউল,এনামুল,ইউপি চেয়ারম্যান সহ এলাকার প্রত্যাক্ষ দর্শিরা জানান।
     মামলায় ৫ জন আসামীর মধ্যে ১ নং আসামী ইয়াবাহা সম্রাট শাহিন রানা ওরফে ইয়াবাহা শাহীন জেলহাজতে থাকায় বর্তমানে ওই রশিদুল তার ইয়াবাহা ব্যবসা চালিয়ে যাচ্ছেনবলে প্রত্যাক্ষ দর্শিরা জানান। পুলিশের সাথে রশিদুলের গোপন সম্পর্ক রয়েছে বলে এলাকার অভিজ্ঞ মহলের ধারনা।
    এ এস আই মোয়াজ্জেম এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য এবং রশিদুলকে গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কতৃপক্ষ ও সংশ্লিষ্ট এমপির সুদৃষ্ঠি কামনা করেছেন এলাকাবাসী।

Author

ID NO : আব্দুল হালিম,বিভাগীয় প্রধান,রংপুর

Share Button

Comment Following News

E-mail : info@dpcnews24.com / dpcnews24@gmail.com

EDITOR & CEO : KAZI FARID AHMED (Genarel Secratry - DHAKA PRESS CLUB)

Search

Back to Top