বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবহাপনায় এবং প্রাণ কনফেকশনারীর পৃষ্ঠপোষকতায় আগামী ০২ এপ্রিল থেকে অনুষ্ঠিতব্য ”র্হুরে ওয়েফার মিনি স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) ২০১৯- পাওয়ার্ড বাই প্রাণ বাবল গাম” অনুষ্ঠান উপলক্ষ্যে আজ ০১ এপ্রিল ২০১৯ দুপুর ৩:০০ ঘটিকায় বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট পরিচালনা সম্পর্কে ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মো: ওমর ফারুক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুমা শামীম শীলা , টুর্নামেন্ট কমিটির সম্পাদক লাজুল করিম কস্তুরি সাংবাদিকদের বিভিন্নœ প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের জানানো হয় যে, ”র্হুরে ওয়েফার স্কুল মিনি হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) ২০১৯” এর কার্যক্রম পরিচালনার জন্য ১,৭০,০০০/- (এক লক্ষ সত্তর হাজার) টাকার বাজেট ধার্য করা হয়েছে। যা পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রান আর, এফ, এল হতে ১,০০,০০০/- (এক লক্ষ হাজার) টাকা, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুমা শামীম শীলা ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা, টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান নাছিমা চৌধুরি শিরিন ১০,০০০/- (দশ হাজার) টাকা প্রদান করবেন এবং অবশিষ্ট অর্থ ফেডারেশন কর্তৃক প্রদান করা হবে।

আয়োজিত ”র্হুরে ওয়েফার স্কুল মিনি হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) ২০১৯” - এর উদ্বোধনী অনুষ্ঠান আগামীকাল ০২ এপ্রিল ২০১৯ তারিখ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে সকাল ১১:০০ টায় অনুষ্ঠিত হবে।

আয়োজিত টুর্নামেন্টে ১২টি বালক স্কুল হ্যান্ডবল দল এবং ১২টি বালিকা স্কুল হ্যান্ডবল দল অংশগ্রহন করবে।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে আপনার পত্রিকা/টেলিভিশন/সংস্থার একজন ক্রীড়া প্রতিবেদক এবং ক্যামেরাম্যান-কে উপস্থিত থেকে অনুষ্ঠানটি প্রচার করে আমাদের উদ্দোগকে সাফল্যমন্ডিত করতে অনুরোধ জানাচ্ছি।

Author

ID NO : লাজুল করিম কস্তুরী, টুর্নামেন্ট কমিটি

Share Button

Comment Following News

E-mail : info@dpcnews24.com / dpcnews24@gmail.com

EDITOR & CEO : KAZI FARID AHMED (Genarel Secratry - DHAKA PRESS CLUB)

Search

Back to Top