চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানাধীন নারায়ন হাট এলাকা থেকে ৫ লাখ টাকা মুল্যের অবৈধ কাঠ বোঝাই একটি ট্রাক আটক করেছে চট্টগ্রাম উত্তর বন বিভাগ। শনিবার গভীর রাত ২টার দিকে উত্তর বন বিভাগীয় কর্মকর্তা আ ন ম আবদুল ওয়াদুদের নির্দেশে শহর রেঞ্জ কর্মকর্তা রেজাউল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে এই কাঠ বোঝাই ট্রাকটি আটক করা হয়।
উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা আ ন ম আবদুল ওয়াদুদ জানান, গোপন সূত্রে খবর পেয়ে শহর রেঞ্জের একটি সশস্ত্র বনকর্মীদের অভিযানকারী দল ভুজপুর থানার নারায়ন হাট এলাকায় অভিযান পরিচালনা করে। এই সময় চট্টমেট্রো-ড ১১-০৭৮৩ নম্বরের একটি একটি ট্রাক নারায়ন হাট বাজার অতিক্রম করার সময় বনকর্মীদের সন্দেহ হয়। পরে ট্রাকটি আটক করে এটির ভিতরে তল্লাসী চালালে এর ভেতর থেকে প্রায় ৩শ ঘনফুট অবৈধ গামারি চিরাই ও রদ্দা কাঠ আটক করা হয়। আটকৃত কাঠের আনুমানিক মুল্য প্রায় ৫ লাখ টাকা। উত্তর বন বিভাগের শহর রেঞ্জ কর্মকর্তা রেজাউল আলমের নেতৃত্বে অভিযানে আরও অংশ নেন ফরেস্টার মনিরুজ্জামান, জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন, আবুল হোসেন, মাহফুজুর রহমান, মোঃ বাবুল প্রমুখ।
অভিযানকারী দলের বনকর্মী জাহাঙ্গীর আলম জানান, আটককৃত কাঠ ও ট্রাক চট্টগ্রাম উত্তর বন বিভাগের হেফাজতে জব্দ করা হয়েছে। এ ব্যাপারে বিভাগীয় বন মামলা দায়ের করা হয়েছে।

Author

ID NO : রেজাউল আলম

Share Button

Comment Following News

E-mail : info@dpcnews24.com / dpcnews24@gmail.com

EDITOR & CEO : KAZI FARID AHMED (Genarel Secratry - DHAKA PRESS CLUB)

Search

Back to Top