শুক্রবার, মে ৭, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাধুলাআইপিএল: হ্যাট্টিক হারের পর জয়ের দেখা পেল পাঞ্জাব

আইপিএল: হ্যাট্টিক হারের পর জয়ের দেখা পেল পাঞ্জাব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসরে হ্যাট্টিক হারের পর জয়ের দেখা পেল পাঞ্জাব কিংস।
গতরাতে আসরের ১৭তম ম্যাচে পাঞ্জাব ৯ উইকেটে হারিয়েছে বর্তমান চাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে। এই জয়ের ৫ ম্যাচে ৪ পয়েন্ট পাঞ্জাবের। ২টি জয় ও ৩টি হার তাদের। একই চিত্র মুম্বাইয়ের।
চেন্নাইয়ে টস জিতে প্রথমে মুম্বাইকে ব্যাটিংএর আমন্ত্রন জানায় পাঞ্জাব। ব্যাট হাতে ভালো শুরু করতে পারেনি মুম্বাই। ২৬ রানে ২ উইকেট হারায় তারা। এরপর তৃতীয় উইকেটে ৭৯ রানের জুটি গড়ে দলকে লড়াইয়ে ফেরান অধিনায়ক রোহিত শর্মা ও সূর্যকুমার যাদব।
কিন্তু ৭ রানের ব্যবধানে রোহিত-সূর্র্যর বিদায়ের পর পরের দিকের ব্যাটসম্যানরা দ্রুত রান তুলতে পারেননি। এতে ২০ ওভারে ৬ উইকেটে ১৩১ রানের মামুলি সংগ্রহ পায় মুম্বাই। ৫২ বলে ৫টি চার ও ২টি ছক্কায় ৬৩ রান করেন রোহিত। সূর্যের ব্যাট থেকে আসে ২৭ বলে ৩৩ রান। পাঞ্জাবের মোহাম্মদ সামি-রবি বিষ্ণু ২টি করে উইকেট নেন।
১৩২ রানের সহজ টার্গেট, ১৪ বল বাকী রেখেই জয় তুলে নেয় পাঞ্জাব। ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ২৫ রানে ফিরলেও, লোকেশ রাহুলের ৬০ ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইলের ৪৩ রানে সহজ জয় পায় পাঞ্জাব। ৫২ বলে ৩টি করে চার-ছক্কায় নিজের ইনিংসটি সাজান রাহুল। গেইলের ৩৫ বলের ইনিংসে ৫টি চার ও ২টি ছক্কা ছিলো। ম্যাচের সেরা রাহুল।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: