শুক্রবার, মে ৭, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাধুলাএশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে সৌদি জায়ান্টদের ধারাশায়ী করল তাজিক ক্লাব

এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে সৌদি জায়ান্টদের ধারাশায়ী করল তাজিক ক্লাব

এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে সৌদি আরবের জায়ান্ট ক্লাব আল হিলালকে ধারাশায়ী করে দিয়েছে তাজিকিস্তানের ক্লাব ইস্তিকলল। শনিবার অনুষ্ঠিত ম্যাচে সৌদি ক্লাবকে ৪-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে আসরের নকআউট পর্বে খেলার সম্ভাবনা জাগিয়ে রেখেছে তাজিকরা।
এর আগে গত বুধবার ইস্তিকললকে ৩-১ গোলে হারিয়ে দিয়েছিল তিন বারের মহাদেশীয় চ্যাম্পিয়ন আল হিলাল। কিন্তু ফিরতি লেগে এমন হার ছিল তাদের জন্য অকল্পনীয়।
জেদ্দার প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে অণুষ্ঠিত ‘এ’ গ্রুপের ম্যাচে বিজয়ী দলের হয়ে দুটি করে গোল করেছেন রাশিয়ায় জন্মগ্রহন করা মিডফিল্ডার মানুচেখর জালিলভ ও মানুচেহের সাফারভ।
৩৪তম মিনিটে ফরাসি স্ট্রাইকার বাফেটিম্বি গোমিসের দর্শনিয় হেডের সাহায্যে গোলের খাতা খোলেছিল ২০১৯ সালের চ্যাম্পিয়ন আল হিলাল। কিন্তু এটিই ছিল সৌদি ক্লাবের একমাত্র উজ্জল মুহুর্ত। এরপর মাত্র ছয় মিনিটের ব্যবধানে জালিভের জোড়া গোলে ২-১ ব্যবধানের লিড নিয়ে বিরতিতে যায় তাজিক ক্লাবটি।
বিরিত থেকে ফিরে সৌদি ক্লাবকে চাপের মধ্যে রেখে আরো দুটি গোল আদায় করে নেন ১৯ বছর বয়সি সাফারভ। ৪৯ মিনিটে নিজের প্রথম গোলটি করার চার মিনিট পর দ্বিতীয় গোলটি করেন এই টিনএজার।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: