শুক্রবার, জুন ২৫, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
শুক্রবার, জুন ২৫, ২০২১
Homeব্যাংক-বিমাএস টি সিকিউরিটি সার্ভিস (প্রাঃ) লিঃ

এস টি সিকিউরিটি সার্ভিস (প্রাঃ) লিঃ

এই ঈদের আনন্দের পরে, পত্রিকা অথবা টেলিভিশন খুল্লেই যে খবরটা আমাদের চোখে বেশি পড়ে, তা হচ্ছে চুরি/ডাকাতির ঘটনা।

আমরা ঘরে অথবা ব্যবসা প্রতিষ্ঠানে কয়েকটি তালা ঝুলিয়েই আমাদের নিরাপদ ভাবি। একটু চিন্তা করে দেখুনতো, আসলেই কি তালা আমাদের নিরাপত্তা দিতে পারছে?

অনেকে বলবেন, আমার বাড়ী/প্রতিষ্ঠান CCTV দ্বারা নিয়ন্ত্রিত!

আমাদের উত্তর, CCTV তে দেখা গেল, এক বাসা অথবা প্রতিষ্ঠানে দূষ্কৃতকারী কাওকে খুন/রেপ করছে। সেক্ষেত্রে CCTV কি পারবে সেই খুন/রেপ ঠেকাতে?

অথচ, আপনার বাড়ী/প্রতিষ্ঠানে যদি ST Security Service এর মত কোন Security Service Provider থাকে, যাদের আছে 24/7 Control Room এবং Back up Team। তাহলে কিন্তু আমরা অনেকাংশেই এই অপরাধ থামাতে পারি।

একবার নয়, বারবার ভাবুন, অফিসে যাওয়ার সময় যে কাজের বুয়ার কাছে নিজের প্রানপ্রিয় সন্তানকে রেখে যাচ্ছেন, তার কাছেই আপনার সন্তান/মূল্যবান সম্পদ কতটা নিরাপদ?

CCTV তে দেখলেন আপনার সন্তান বিপদগ্রস্থ, আপনার কর্মস্থল থেকে এসে সন্তানকে রক্ষা করবেন? প্রতিবেশীকে ফোন দিবেন? তারাও ব্যস্ত! এখন উপায়!

এস টি সিকিউরিটি সার্ভিস (প্রাঃ) লিঃ ২০১৩ সালে প্রতিষ্ঠিত একটি আন্তর্জাতিক মানের সিকিউরিটি সার্ভিস প্রভাইডার। তাদের রয়েছে একঝাক নিবেদিত প্রান কর্মীবাহিনি, বিশ্বমানের ট্রেইনার এবং মনিটরিং সিস্টেম।

শুধু তালা/CCTV এর উপর নির্ভর না করে, আপনার নিরাপত্তার দায়িত্ব দিন ST Security Service Pvt. Ltd এর উপর।
আপনার এ্যাপার্টমেন্ট, ফ্যাক্টরি/শিল্প কারখানা, ব্যাংক, বীমা, এটিএম বুথ, শপিং কমপ্লেক্স এর নিরাপত্তার জন্য ST Security Service এর সেবা গ্রহণ করুন, নিরাপদ থাকুন।

🛡️ST Security Service Pvt. Ltd – Since 2013!🛡️
🌋 🗻🏔️ Hotline +8801620005148 🏭🏰💒

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: