কবি ফররুখ আহমদ এর স্মরন সভা ও দোয়া মাহিফল

0
20

কবি ফররুখ আহমাপ স্মৃতি পাঠাগার এখ উদ্যোগে আজ ১৯ অক্টোবর ২০২১, রোজ: মঙ্গলবার সকাল ১০:৩০ মিনিটে জাতীয় যেসক্লাবের জয়ে হোসেন চৌধুরী হলে মানবতার কবি ফররুখ আহমদ-এর ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সাবেক বিচারক মাননীয় বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, বিশিষ্ট নজরুণ গবেষক কবি আবদুল হাই শিক্কার উত্তোলন করবেন বিশিষ্ট সাংবাদিক কবি, হাকাৰ আৰু সালেহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কবি ও গীতিকার বিশিষ্ট সাংবাদিক কে জি মোস্তফা বিশিষ্ট সাংবাদিক ও কবি হালিম আজাদ, বিশিষ্ট কবি হাসান আলিম, ইতিহাসবিদ ও বিশিষ্ট গবেষক মোহাম্মদ আশরাফুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক ও কবি হাসান হাফিজ, বিশিষ্ট কবি জাকির আবু জাফর, বিশিষ্ট কবি ও লেখক ড. ফজলুল হক তুহিন, লেখক ও আবৃত্তি শিল্পী শিমুল পারভীন, প্রাবন্ধিক ও গবেষক জসিম উদ্দিন, সংগীত শিল্পী তাওহিদুল ইসলাম প্রমুখ।

সভাপতিত্ব করবেন, কবি ফররুখ আহমদ স্মৃতি পাঠাগারের সভাপতি সৈয়দ রিপন আহমেদ। সঞ্চালনা করবেন, কবি ফররুখ আহমদ স্মৃতি পাঠাগারের কবি আবিদ আজম |

Leave a Reply