রবিবার, মে ৯, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeকৃষিকুমিল্লায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ

কুমিল্লায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ

করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। আজ সোমবার সকাল ১০টায় কুমিল্লা উত্তর জেলার তিতাস উপজেলার বলরামপুর গ্রামে অসহায় কৃষক মতিন মিয়ার ফসলী জমির ধান কেটে মাড়াই করে তার ঘরে তুলে দিয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে কৃষক মতিন মিয়ার ২ বিঘা জমির পাকা ধান কেটে দেন তারা।
কুমিল্লা উত্তর জেলা শাখার আহ্বায়ক মোঃ মোসলেহ উদ্দিন বাসসকে বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সবসময় মানুষের কল্যাণে কাজ করে থাকে। আমরা জানতে পারি, অর্থ সংকটের কারণে কৃষক মতিন মিয় তার জমির পাকা ধান কাটতে না পেরে বিপাকে পড়েন। খবর পেয়ে এ কৃষকের ধান কেটে সহযোগিতা করতে পেরে আমরা গর্বিত। জমির ধান কেটে দেয়ায় খুশি কৃষক মতিন মিয়াও।
এ সময় ধান কাটায় যারা অংশ নেয় তারা হলেন, মেঘনা উপজেলায় মোঃ আবুল কাশেম জেলা যুগ্ন আহবায়ক, মোহাম্মদ শাহ আলী, হোমনা উপজেলায় মহসিন সরকার, জেলা যুগ্ম আহবায়ক, মোঃ দেলোয়ার হোসেন ফারুক, তিতাস উপজেলা মোঃ নুরনবী জেলা ও উপজেলা আহবায়ক, মুরাদনগর উপজেলায় আতিকুর রহমান হেলাল, উপজেলা আহবায়ক, আতিকুর রহমান কাজল, সদস্য সচিব প্রমুখ।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: