রবিবার, মে ৯, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeদেশজয়পুরহাটে ৫ প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ

জয়পুরহাটে ৫ প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ

জেলায় লাল সবুজ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার আয়োজনে আজ বুধবার বেলা সাড়ে ১১টায় পাঁচজন প্রতিবন্ধী শিশুর মাঝে হুইল চেয়ার ও সেমাই চিনি বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূইয়া। লাল সবুজ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি প্রতিবন্ধী জাকারিয়া মন্ডল শিমুল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। মাতৃভূমি অটিজন একাডেমির পরিচালক তিতাস মস্তোফার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন, সাবেক পৌর প্যানেল মেয়র নন্দলাল পার্শী, সদর উপজেলার ভাইস চেয়ারম্যার অশোক কুমার ঠাকুর, পৌর কাউন্সিলার পাপিয়া, জেলা জাতীয় পার্টির সভাপতি হেলাল উদ্দিন প্রমূখ। প্রতিবন্ধীদের সহযোগিতায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বক্তারা বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের ভাতা ও সুযোগ সুবিধা বৃদ্ধি করেছেন। কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ নিয়ে প্রতিবন্ধীরাও এখন সমাজে মাথা উঁচু করে চলার চেষ্টা করছেন।
আলোচনা শেষে ৫ জন প্রতিবন্ধী শিশুর মাঝে বিনামূল্যে হুইল চেয়ার ও পবিত্র রমযান মাস উপলক্ষে ২০০ জন প্রতিবন্ধীর মাঝে সেমাই চিনি বিতরণ করা হয়।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: