শুক্রবার, জুন ২৫, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
শুক্রবার, জুন ২৫, ২০২১
Homeপ্রেস রিলিজতেঁতুলিয়ায় ‘দরিদ্রের সাথী’ সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

তেঁতুলিয়ায় ‘দরিদ্রের সাথী’ সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

প্রতিবারের ন্যায় এবারও পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় ৬ নং ওয়ার্ডের কর্মহীন, দিনমজুর, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন দরিদ্রের সাথী নামক একটি সামাজিক সংগঠন। ১১ মে ২০২১ মঙ্গলবার বিকেলে উপজেলার ৫নং বুড়াবুড়ি ইউপি’র কালদাসপাড়া ডাঙ্গি সেরাজুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উক্ত ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উক্ত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক ইউপি সচিব মো: সেরাজুল ইসলাম, তেঁতুলিয়া কৃষি ব্যাংকের কর্মচারী মো: শাহিন ইসলাম, এলাকার সৎ নিষ্ঠাবান ব্যবসায়ী মতিরুল ইসলাম, দরিদ্রের সাথী সংগঠনের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুক, আইন বিষয়ক সম্পাদক মো: আবু সাহিদ, কোষাধ্যক্ষ শাহজালাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: জুলফিকার আলীসহ সংগঠনটির সকল সদস্যবৃন্দ প্রমুখ।
উপহারের মধ্যে ছিল সুগন্ধি চাল, তেল, সেমাই, চিনি ও দুধ। করোনাভাইরাস প্রতিরোধে মাস্কবিহীন মানুষদের মাঝে মাস্কও বিতরণ করেন সামাজিক সংগঠনটি।


বিতরণের শুরুতে দরিদ্রের সাথী সামাজিক সংগঠনের বক্তব্যে বলেন, তারা নিজ উদ্যোগে এই সংগঠনটি ২০২০ সালে প্রতিষ্ঠিত করেছে। যথাসাধ্য অনুযায়ী গরিব, অসহায় ও দুস্থদের পাশে যেন দাঁড়াতে পারেন তারই লক্ষ্যে কাজ করা তাদের মূল উদ্দেশ্য। তারই ধারাবাহিকতায় এলাকার বিত্তশীল ব্যক্তিদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

 

মুুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: