শুক্রবার, জুন ২৫, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
শুক্রবার, জুন ২৫, ২০২১
Homeদেশদেশবাসীকে কর্নেল অলি ও ডক্টর রেদোয়ানের ঈদের শুভেচ্ছা

দেশবাসীকে কর্নেল অলি ও ডক্টর রেদোয়ানের ঈদের শুভেচ্ছা

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)

প্রেস বিজ্ঞপ্তি

দেশবাসীকে কর্নেল অলি ও ডক্টর রেদোয়ানের ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লিবারেল ডেমোক্রেটিক পার্টির-এলডিপির পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দলটির প্রেসিডেন্ট ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম ও মহাসচিব ডক্টর রেদোয়ান আহমেদ।

বৃহস্পতিবার পার্টির পক্ষ থেকে প্রেরিত এক বিবৃতিতে সাবেক এই দুই মন্ত্রী বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনাভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত-বন্ধন। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

ডক্টর অলি আহমদ ও ডক্টর রেদোয়ান আহমেদ বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবার হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো। মহান রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করি করোনার কবল থেকে যেন তিনি মানুষকে রক্ষা করেন।

ধন্যবাদান্তে

(বিলাল হোসেন মিয়াজী)
প্রচার সম্পাদক
এলডিপি

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: