শুক্রবার, মে ৭, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাধুলাদ্বিতীয় টেস্টকে সামনে রেখে অনুশীলন শুরু টাইগারদের

দ্বিতীয় টেস্টকে সামনে রেখে অনুশীলন শুরু টাইগারদের

একদিন বিরতি দিয়ে শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্টকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল।
প্রথম টেস্ট নিষ্প্রান ড্র’র পর পাল্লেকেলে স্টেডিয়ামে আগামী ২৯ এপ্রিল থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট।
আজ থেকে শুরু হওয়া অনুশীলনে ব্যাটিং উপর জোড় দিলেও, বোলিং ও ফিল্ডিং করেও ঘাম ঝড়িয়েছেন ক্রিকেটাররা। আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পাঠানো একটি ভিডিওতে দেখা গেছে, দীর্ঘ সময় ধরে ব্যাট করছেন ব্যাটসম্যানরা।
বাংলাদেশের পেসার শরিফুল বলেন, ‘আজ কঠোর অনুশীলন করেছেন ব্যাটসম্যানরা। প্রত্যেকেই সতর্ক ও কঠোরভাবে নিজেদের অনুশীলন সম্পন্ন করেছেন।’
প্রথম টেস্ট ড্র করে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপে প্রথম পয়েন্টের মুখ দেখে বাংলাদেশ। প্রথম পাঁচ ম্যাচে কোন জয় না পাওয়ায় পয়েন্টের মুখ দেখেনি বাংলাদেশ। তাই শুন্য পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে ছিলো টাইগাররা। ড্র করে পয়েন্ট পেলে, এখনো টেবিলের তলানিতে বাংলাদেশ।
প্রথম টেস্টে ব্যাট হাতে রাজত্ব করেছেন দু’দলের ব্যাটসম্যানরা। নাজমুল হোসেন শান্তর ১৬৩ ও অধিনায়ক মোমিনুল হকের ১২৭ রানের সুবাদে ৭ উইকেটে ৫৪১ রানে প্রথম ইনিংস ঘোষনা করে বাংলাদেশ।
জবাবে ৮ উইকেটে ৬৪৮ রানে প্রথম ইনিংস ঘোষনা করে শ্রীলংকা। দলের পক্ষে অধিনায়ক দিমুথ করুনারতেœ ২৪৪ ও ধনাঞ্জয়া ডি সিলভা ১৬৬ রান করেন।
দ্বিতীয় ২ উইকেটে ১০০ রান করে বাংলাদেশ। বৃষ্টির কারনে পঞ্চম ও শেষ দিনের শেষ সেশনের খেলা শুরু হতে না পারায় ম্যাচটি ড্র’তে শেষ হয়।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: