শুক্রবার, মে ৭, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeদেশনওগাঁয় ৩শ’ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ

নওগাঁয় ৩শ’ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নওগাঁয় খাদ্য সহয়তা বিতরণ করা হয়েছে। কোভিড-১৯ এর প্রকোপ বৃদ্ধির ফলে চলমান লকডাউন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া নি¤œ আয়ের এসব পরিবারের মধ্যে সোমবার বেলা ১১টা থেকে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।
নওগাঁ’র জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর উপজেলা পরিষদ চত্বরে স্বাস্থ্যবিধি মেনে সদর উপজেলার বিভিন্ন এলাকার ৩০০ পরিবারের মাঝে এসব খাদ্য সহয়তা বিতরণ করা করেন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. ইব্রাহিম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিনসহ জেলা ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
ত্রাণ সহয়তা শেষে জেলা প্রশাসক মো. হারুন অর রশিদ বলেন-করোনা প্রতিরোধে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া কোন অসহায় মানুষ যাতে অভুক্ত না থাকে, তা দেখাশোনা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে নির্দেশ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় সমাজের অস্বচ্ছল মানুষের হাতে সরকার প্রদত্ত উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। কোন হতদরিদ্র পরিবার যাতে সরকারি সহযোগিতা থেকে বাদ না যায়, তা কঠোরভাবে তদারকি করা হচ্ছে।
উল্লেখ্য অনুরুপভাবে জেলার অন্য ১০টি উপজেলায় করোনাজনিত লকডাউনের কারণে কর্মহীন অসচ্ছল পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: