রবিবার, মে ৯, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeক্রাইমনাটোরে ডাকাতির ঘটনায় গ্রেফতার-৫

নাটোরে ডাকাতির ঘটনায় গ্রেফতার-৫

জেলার বাগাতিপাড়া উপজেলায় ১১টি ব্যবসায় প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনায় জেলা পুলিশ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে। আজ সোমবার বেলা ১২টায় ডাকাতির ঘটনা এবং অভিযানে আটককদের তথ্য জানিয়ে নিজ কার্যালয় প্রাঙ্গনে এ সংক্রান্ত প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।
আটক ডাকাতরা হচ্ছে- বগুড়া জেলার দুপচাঁচিয়া থানাধীন ছোট বেড়াগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ আব্দুর রহমান (৩৮), নওগাঁ সদরের বিল ভবানীপুর এলাকার মৃত গণি মন্ডলের ছেলে মোঃ শাহজাহান মন্ডল (৩৮) ও একই থানাধীন সরাইল গ্রামের মৃত তমিজ মোল্লার ছেলে মোঃ নাসের (৫৫), রাজশাহীর বাগমারা থানাধীন ফুলপুর গ্রামের মোঃ আমিরুল ইসলামের ছেলে মোঃ শাহীন আলম (২৭) এবং একই জেলার বাঘা থানাধীন ধন্দহ গ্রামের মোঃ গোলজার হোসেনের ছেলে মোঃ সেলিম (২২)।
পুলিশ সুপার জানান, ২১ জানুয়ারি গভীর রাতে বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজার এলাকায় তিনজন নৈশ প্রহরীকে বেঁধে পাশের বড়াল নদীর পাড়ে ফেলে রাখে এবং ১১টি ব্যবসায় প্রতিষ্ঠানের ক্যাশ বাক্সের টাকা লুট করে পালিয়ে যায়। এ ব্যাপারে বাগাতিপাড়া থানায় মামলা হলে জেলা পুলিশ চারটি টিমের মাধ্যমে অভিযান শুরু করে।
গতকাল রোববার রাজশাহীর বোয়ালিয়া থানাধীন পঞ্চবটি এলাকা থেকে মোঃ নাসেরকে এবং নওগাঁর রানীনগর থানাধীন মিঠাপুকুর বাজার এলাকা থেকে মোঃ শাহীন আলমকে গ্রেফতার করে। একই দিন রানীনগরের হাতি মরার বিল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি তিন টনের ট্রাক (চট্ট মেট্টো ড ১১- ২৯২২) উদ্ধার করে জব্দ করা হয়। এরআগে নওগাঁ সদরের শিকারপুর এলাকার শুকুরের মোড় থেকে মোঃ আব্দুর রহমান ও মোঃ শাহজাহান মন্ডলকে গ্রেফতার করা হয় এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে রাজশাহী কারাগারে আটক মোঃ গোলজার হোসেনকে পুনঃগ্রেফতার দেখানো হয়। ডাকাতির ঘটনায় জড়িত অনাদের গ্রেফতারে অভিযান চলছে।
আটক আসামী মোঃ আব্দুর রহমান ইতোমধ্যে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে। প্রেস ব্রিফিংকালে উপস্থিত অপর দুই আসামী নাসের ও শাহীনকে আজ আদালতে হাজির করা হবে বলে জানান পুলিশ সুপার।
প্রেস ব্রিফিংকালে অভিযানে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: