শুক্রবার, জুন ২৫, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
শুক্রবার, জুন ২৫, ২০২১
Homeদেশপঞ্চগড়ে জাতীয় পার্টির আস্থা আবু সালেক

পঞ্চগড়ে জাতীয় পার্টির আস্থা আবু সালেক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থী মনোনয়ন দিচ্ছে জাতীয় পার্টি (জাপা)। এরই ধারাবাহিকতায় পঞ্চগড় -১ আসনের জন্য সম্ভাব্য মনোনীত প্রার্থী হিসেবে পঞ্চগড় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবু সালেকের উপর ভরসা রেখেছে জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সাংসদ।
জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আবু সালেকের মনোনয়নের বিষয়টি নিশ্চিত করা হয়।
সম্ভাব্য প্রার্থী আবু সালেক মনোনয়নের বিষয়ে বলেন, জাতীয় পার্টির একজন কর্মী হিসেবে বিগত দিনে পঞ্চগড়ের সর্বস্থরের জনকল্যাণে নিবেদিত ছিলাম বর্তমানেও আছি। দ্বাদশ নির্বাচনে জোট অথবা মহাজোট কিংবা একক প্রার্থী দিলে আমরা নির্বাচন করতে প্রস্তুত।
তিনি আরও বলেন, পঞ্চগড়ের সমস্যা গুলোর মধ্যে অন্যতম দুর্নীতি ও বেকারত্ব। এসব দূরীকরণে আমরা বদ্ধপরিকর। পূর্বে এ নিয়ে আমরা প্রতিশ্রুতি পত্র প্রকাশ করেছি, আমাদের প্রতিশ্রুতি পত্র পঞ্চগড়ের আপামর জনসাধারণ ইতিবাচকভাবেই নিয়েছে। প্রার্থীতা পেয়ে জনরায়ে নির্বাচিত হলে প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করবো। তিনি এটাও বলেন, শুধু স্বপ্ন নয় মহান আল্লাহ পাক সহায় হলে আগে দুর্নীতি মুক্ত পঞ্চগড় গড়ে তোলা এবং যারা বেকারত্ব রয়েছে তাদের পাশে দাঁড়ানোই হবে মূল উদ্দেশ্য।
উল্লেখ্য, আবু সালেক পঞ্চগড়ের স্থানীয় ইস্যুতে বিভিন্ন সময় বিশেষ ভূমিকা পালন করে আলোচনায় আসেন। তার ৩৮ বছরের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে ১৯৯০ সালে এরশাদ সরকার পতনের পর এরশাদ মুক্তি আন্দোলনে ৩ বার এবং অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের কারণে রাজনৈতিক ইস্যুতে ২ বার কারাবরণ করেন। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ এর খুব আস্থাভাজন ছিলেন। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনে জাসদের প্রার্থী নাজমুল হকের সাথে প্রতিদ্ধন্দিতা করে হেরে যান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাই-কমান্ডের সীদ্ধান্তে তিনি প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: