শুক্রবার, জুন ২৫, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
শুক্রবার, জুন ২৫, ২০২১
Homeখেলাধুলাবাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতির মৃত্যুতে শোক বিজ্ঞপ্তি

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতির মৃত্যুতে শোক বিজ্ঞপ্তি

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি জনাব জিয়াউল ইসলাম চৌধুরী এবং প্রাক্তন সহ-সভাপতি জনাব মো: দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে

শোক বিজ্ঞপ্তি

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি জনাব জিয়াউল ইসলাম চৌধুরী গত ০১ মে ২০২১ তারিখ (শনিবার) বার্ধক্যজনিত কারণে নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহে….রাজেউন)। তিনি বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের প্রতিষ্ঠাকালীন ১৯৮৩ সাল হতে ১৯৯১ সাল পর্যন্ত কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি বহু গুণগ্রহী রেখে গেছেন।

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের আরো এক কার্যনির্বাহী কমিটির প্রাক্তন সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জনাব মো: দিলদার হোসেন সেলিম গতকাল ( ০১ মে ২০২১ তারিখ (বুধবার) বার্ধক্যজনিত কারণে নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহে….রাজেউন)। তিনি ১৯৯৮ সাল হতে ২০০১ সাল পর্যন্ত বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি বহু গুণগ্রহী রেখে গেছেন।

তাদের মৃত্যুতে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি, সহ-সভাপতিগণ, সাধারণ সম্পাদক, সহকারী সাধারণ সম্পাদকগণ, কার্যনির্বাহী সদস্যবৃন্দ, সর্বস্তরের ক্রীড়ামোদীগণ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করছে এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মরহুমের শোক সন্তাপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছে।

মহান আল্লাহ রাব্বুল আল-আমীন মরহুমদের পরিবারের সদস্যদের এই শোক কাটিয়ে উঠার তওফিক দান করুন (আমীন)।

(আসাদুজ্জামান কোহিনুর)
সাধারণ সম্পাদক
বাংলাদেশ হাান্ডবল ফেডারেশন।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: