রবিবার, মে ৯, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআন্তর্জাতিকভারতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ লাখ ৪৬ হাজার ৭৮৬ জন আক্রান্ত, মৃত্যু...

ভারতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ লাখ ৪৬ হাজার ৭৮৬ জন আক্রান্ত, মৃত্যু ২ হাজার ৬২৪

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩ লাখ ৪৬ হাজার ৭৮৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এক দিনের হিসাবে দেশটিতে এটি একটি নতুন রেকর্ড। এনিয়ে ভারতে কোভিড-১৯ রোগে আক্রান্তের সংখ্যা বেড়ে মোট ১ কোটি ৬৬ লাখ ১০ হাজার ৪৮১ জনে দাঁড়ালো।
এদিকে ভারতে চিকিৎসাধীন রোগির সংখ্যা বর্তমানে ২৫ লাখ ছাড়িয়ে গেছে। শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের হাল নাগাদ করা উপাত্ত থেকে এ তথ্য জানা যায়। খবর পিটিআই’র।
স্থানীয় সময় সকাল ৮ টায় হাল নাগাদ করা উপাত্ত অনুযায়ী, এক দিনে ভারতে নতুন করে আরো ২ হাজার ৬২৪ জন করোনাভাইরাসে ভাইরাসে প্রাণ হারিয়েছে। এনিয়ে দেশটিতে কোভিড-১৯ রোগে মৃতের সংখ্যা বেড়ে ১ লাখ ৮৯ হাজার ৫৪৪ জনে দাঁড়ালো।
দেশটিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ধারাবাহিকভাবে বাড়তে দেখা যাচ্ছে। এর ফলে বর্তমানে ভারতে চিকিৎসাধীন রোগির সংখ্যা বেড়ে মোট ২৫ লাখ ৫২ হাজার ৯৪০ জনে দাঁড়িয়েছে। এ সংখ্যা মোট সংক্রমণের ১৫.৩৭ শতাংশ।
উল্লেখ্য, এ বছরের ১৯ এপ্রিল ভারতে করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দেড় কোটির মাইলফলক অতিক্রম করে।
ইন্ডিয়ান কাউন্সিল অব মেডিকেল রিসার্চ (আইসিএমআর) জানায়, দেশটিতে ২৩ এপ্রিল পর্যন্ত ২৭ কোটি ৬১ লাখ ৯৯ হাজার ২২২ জনের করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে। তাদের মধ্যে কেবলমাত্র শুক্রবার ১৭ লাখ ৫৩ হাজার ৫৬৯ জনের কোভিড-১৯ পরীক্ষা করা হয়।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: