রবিবার, মে ৯, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeক্রাইমমাওয়ায় মাছের আড়ৎ থেকে ২৫ মণ জাটকা উদ্ধার : আটক ৩

মাওয়ায় মাছের আড়ৎ থেকে ২৫ মণ জাটকা উদ্ধার : আটক ৩

মুন্সিগঞ্জের লৌহজং থানাধীন মাওয়া মাছের আড়ৎ থেকে আনুমানিক ২৫ মণ জাটকাসহ তিনজন অসাধু ব্যবসায়ীকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।
আজ ভোর রাতে কোস্ট গার্ড স্টেশান মাওয়ার একটি বিশেষ অভিযানে এসব জাটকা উদ্ধার করা হয়।
কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় ওই এলাকায় একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৯-১৬৭৯) এর মধ্যে থাকা ৫টি গ্যালন তল্লাশী করে আনুমানিক ১ হাজার কেজি (২৫ মণ) জাটকা জব্দ করা হয়। এ সময় পিকআপের সাথে চালক এবং অবৈধ জাটকা পাচারে জড়িত ৩ জন অসাধু ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃত ব্যক্তিরা হচ্ছে-মোঃ বিল্লাল (৩২), মোঃ বাবু (৩৪) ও ইমামুল হক (৪০)। তারা শরিয়তপুর জেলার জাজিরা থানাধীন মাতবর কান্দি গ্রামের বাসিন্দা এবং পিকআপ চালক দীন ইসলাম (৪৭) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন হাসেরা গ্রামের মজিদ মাদবরের ছেলে।
পরবর্তীতে আটককৃত অসাধু ব্যবসায়ীদের উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এবং জব্দকৃত মাছ উপজেলা মৎস্য অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হয়।
তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত এলাকাগুলোতে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মৎস্য আহরণ, জাটকা নিধন রোধে নিয়মিত অভিযান অব্যাহত আছে ও ভবিষ্যতেও থাকবে।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: