শুক্রবার, জুন ২৫, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
শুক্রবার, জুন ২৫, ২০২১
Homeদেশময়মনসিংহ বিভাগে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ত্রাণ বিতরণ অব্যাহত

ময়মনসিংহ বিভাগে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ত্রাণ বিতরণ অব্যাহত

ময়মনসিংহ বিভাগে করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক মানবিক কর্মসূচির আওতায় ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

ময়মনসিংহ জেলায় ত্রাণ সহায়তা হিসেবে বরাদ্দকৃত ৪ কোটি ৬৪ লক্ষ ২৫ হাজার টাকার মধ্যে  এ পর্যন্ত ৩৫ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। এতে উপকারভোগীর সংখ্যা ৪ হাজার ৩৪১টি পরিবারের ২১ হাজার ৭০৫ জন মানুষ। এ জেলায় ভিজিএফ (আর্থিক সহায়তা) হিসেবে বরাদ্দকৃত ৩৯ কোটি ২ লক্ষ টাকার মধ্যে এ পর্যন্ত বিতরণ করা হয়েছে ৩ কোটি ৩২ লক্ষ ৫৬ হাজার টাকা। এতে উপকারভোগী ৭৩ হাজার ৯০৩টি পরিবারের ৩ লক্ষ ৬৯ হাজার ৫১৫ জন মানুষ।

জামালপুর জেলায় ত্রাণ সহায়তা হিসেবে বরাদ্দকৃত ২ কোটি ৩৮ লক্ষ ৫০ হাজার টাকার মধ্যে  এ পর্যন্ত ৯৪ লক্ষ ৪৪ হাজার টাকা বিতরণ করা হয়েছে। এতে উপকারভোগীর সংখ্যা ১৮ হাজার ৮৮৮টি পরিবারের ৭৫ হাজার ৫৫২ জন মানুষ। এ জেলায় ভিজিএফ (আর্থিক সহায়তা) হিসেবে বরাদ্দকৃত ১৫ কোটি ৪৯ লক্ষ ৭৮হাজার টাকার মধ্যে এ পর্যন্ত বিতরণ করা হয়েছে ১ কোটি  ৩ লক্ষ ৯৫ হাজার টাকা। ২৩ হাজার ১০০টি পরিবারের ৯২ হাজার ১০০ জন মানুষের জন্য এ অর্থ বিতরণ করা হয়।

নেত্রকোনা জেলায় ত্রাণ সহায়তা হিসেবে বরাদ্দকৃত ৩ কোটি ২ লক্ষ টাকার মধ্যে  এ পর্যন্ত ১ কোটি ৪৭ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। এতে উপকারভোগীর সংখ্যা ৩০ হাজার ৬৫০টি পরিবারের ১ লক্ষ ৫৩ হাজার  ২৫০ জন মানুষ। এ জেলায় ভিজিএফ (আর্থিক সহায়তা) হিসেবে বরাদ্দকৃত ৫ কোটি ২৯ লক্ষ ৮০ হাজার টাকার মধ্যে বিতরণ করা হয়েছে ১ কোটি  ৫১ লক্ষ ২০ হাজার টাকা। ৩৩ হাজার ৬০০টি পরিবারের ১ লক্ষ ৬৮ হাজার মানুষের মাঝে এ অর্থ বিতরণ করা হয়।

শেরপুর জেলায় ত্রাণ সহায়তা হিসেবে বরাদ্দকৃত ১ কোটি ৬০ লক্ষ ৫০ হাজার টাকার মধ্যে  এ পর্যন্ত ৯৭ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। এতে উপকারভোগীর সংখ্যা ১৯ হাজার ৫০০টি পরিবারের ৯৭ হাজার ৩০০ মানুষ। এ জেলায় ভিজিএফ (আর্থিক সহায়তা) হিসেবে বরাদ্দকৃত ৩ কোটি ৮২ লক্ষ টাকার মধ্যে এ পর্যন্ত বিতরণ করা হয়েছে ১ কোটি ৩২ লক্ষ ৭৫ হাজার। এতে উপকারভোগী ২৯ হাজার ৫০০টি পরিবারের ১ লক্ষ ৪৬ হাজার ৫০০ জন।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: