রবিবার, মে ৯, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeদেশরংপুর বিভাগে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

রংপুর বিভাগে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় রংপুর বিভাগের জেলাগুলোতে আজ বিভিন্ন শ্রেণি-পেশার ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সরকারি ত্রাণ বিতরণ করা হয়।

বিকালে দিনাজপুর সদরের বন্ধন কমিউনিটি সেন্টারে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  তাঁর ব্যক্তিগত তহবিল  থেকে ২২৫ জন মুচি ও মোটরগাড়ি পরিচ্ছন্নতা শ্রমিকের প্রত্যেকের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১টি সাবান, ১টি মাস্ক এবং আধা কেজি করে গুড়ো দুধ, চিনি, সেমাই ও হুইল পাউডার বিতরণ করেন।

এদিকে রংপুর নগরীর আন্তঃজেলা বাস টার্মিনালে জেলার ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার কার্যালয় হতে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় পরিবহন শ্রমিকদের ৩০০ পরিবারের প্রত্যেককে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্ত ১২৫০ পরিবারকে নগদ ৪৫০ টাকা করে  এবং রৌমারী উপজেলায় ৩০০ পরিবারের প্রত্যেককে  ১০ কেজি চালসহ চিনি, ডাল, তেল, চিড়া প্রদান করা হয়। এ ছাড়া কুড়িগ্রাম স্টেডিয়ামে জেলা প্রশাসন ৩৪০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ১০ কেজি চালসহ চিড়া, তেল, ডাল, লবণ, নুডুলস ও চিনি বিতরণ করে।

এছাড়া, লালমনিরহাট জেলা প্রশাসন করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ জনকে জনপ্রতি ৮১০ টাকা মূল্যমানের ত্রাণসামগ্রী বিতরণ করেছে।ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি ডাল এবং ১ লিটার সয়াবিন তেল।

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: