রবিবার, মে ৯, ২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
Homeক্রাইমসালথায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় আহত-১

সালথায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় আহত-১

ফরিদপুরের সলথায় পূর্ব শত্রুতার জের ধরে একজনের উপর হামলা করা হয়েছে। রামদায়ের এলোপাথাড়ি কোপের কারনে বাম চোখের নীচে ৯টি সেলাই হয়েছে আহতের। আহত আবু তালেব খাঁ (৫৫) উপজেলার রংরায়েরকান্দি গ্রামের মৃত লতিফ খাঁ এর পুত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শী সোহেল মোল্যা অভিযোগ করে বলেন, আজ ৫ মে বুধবার ২০২১ সকাল ৮-৩০ সময়ে আমাদের পড়শী তালেব খাঁ প্রতিদিনের মতো পাশ^বর্তী ময়েনদিয়া বাজার হতে দুধ বিক্রিকরে বাড়ি ফিরছিলো। বাড়ি ফেরার পথে একই গ্রামের মিয়াজান সিকদারের বাড়ির নিকটে পাকা রাস্তার কাছে এলে পূর্ব হতে ওৎপেতে থাকা ১. আলি সিকদার (৩৫), ২. চাঁন মিয়া (৪০), ৩. তারা সিকদার (২৭), ৪. চুন্নু শরীফ, ৫. ইবরাহীম মোল্যা (২২) গংরা অতর্কিতে তাঁর উপর হামলা চালায়। উপুর্যপরি রাম-দা এর কোপ এবং হতুড়ি পেটা করে পালিয়ে যায় তাঁরা। পরে স্থানীয় জনগনের সহায়তায় তাঁকে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হলে বাম চোখের নীচে ৯ টি সেলাই করে ডাক্তার। মারাত্মক আহত অবস্থায় সে এখন হাসপাতালে ভর্তি আছে। সোহেল মোল্যা আরো বলেন, উল্লেখিতরা গত ৫ এপ্রিল ২০২১ ইং, সালথা উডজেলায় ভাংচুর ও নাশকতার মামলার এজাহার নামীয় আসামী।
সালথা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো: আসিকুজ্জামান এ বিষয়ে বলেন, পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে। থানায় এখনো পর্যন্ত মামলার জন্য কেউ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এম কিউ হোসাইন বুলবুল
সালথা (ফরিদপুর)

অন্যান্য সংবাদ
- Advertisment -spot_img
bn Bengali
X
%d bloggers like this: