10 Apr 2021
dpcnews24 logo

438 Views

কনসার্টে ফিরছেন জেমস, মঞ্চ মাতাবেন শুক্রবার

এক বছর পর কনসার্টে ফিরছেন রকস্টার ফারুক মাহফুজ আনাম জেমস। এই মার্চ থেকে বেশ কিছু কনসার্ট করবেন তিনি। মূলত ক্লাসরুম এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত কনসার্ট দিয়ে শুরু হবে জেমসের নতুন যাত্রা। শুক্রবার (১২ মার্চ) রাজধানীর মিরপুরে ১৪ নম্বর পিএসসি কনভেনশন হলে কনসার্টটি অনুষ্ঠিত হবে।

কনসার্টে ফেরা নিয়ে জেমস বলেন, ‘করোনার জন্য দীর্ঘদিন কনসার্ট বন্ধ ছিল। নিজেও চাইনি বৈশ্বিক এই পরিস্থিতিতে কোনো আয়োজনে অংশ নিতে। এখন করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসায় কনসার্টে অংশ নিচ্ছি।’

‘ক্লাসরুম’ এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তির আয়োজকরা বলেন, আমাদের সবার প্রিয় নগরবাউল জেমস। আমরা যার গান শুনে উন্মাতাল হয়ে যেতাম। সেই গুরু আসছেন গানে গানে মাতাতে। আসলে, সব বন্ধুকে একত্রিত করতেই আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে মাতামাতি আর হারিয়ে যেতে চাই সোনালি অতীতে।

জেমস ১৯৯০-এর দশকে ফিলিংসের মুখ্য ব্যক্তি হিসেবে মূলধারার খ্যাতিতে উঠে এসেছিলেন, যা 'বিগ থ্রি অফ রক'-এর মধ্যে অন্যতম, যারা এলআরবি এবং অর্কের পাশাপাশি বাংলাদেশে হার্ড রক সংগীত বিকাশ ও জনপ্রিয় করার জন্য প্রশংসিত। ফিলিংসকে বাংলাদেশের সাইকেডেলিক রক-এর প্রবর্তক হিসেবে বিবেচনা করা হয়। তাকে প্রায়শই 'গুরু' নামে অভিহিত করা হয়।

এদিকে, নগরবাউল জেমস ছাড়াও স্টেজ মাতাবেন ডিজে রাহাত, বাপ কা বেটা শুভাশিষ-ঋতুরাজসহ ব্যাচের কণ্ঠশিল্পীরা। এই আয়োজনটিতে প্রিন্ট মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বাংলাদেশ প্রতিদিন এবং ডেইলি সান, টিভি মিডিয়া পার্টনার নিউজ টোয়েন্টিফোর, অনলাইন মিডিয়া পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর.কম এবং এফ এম রেডিও পার্টনার ক্যাপিটাল রেডিও।

সর্বশেষ সংবাদ

About Us

newspaper logo

EDITOR / CEO :
KAZI FARID AHMED

Contact Us

Email : dpcnews24@gmail.com

Phone : 019

web : dpcnews24.com

Address : Dhaka, Mhotijeel-1100

Follow us at: