10 Apr 2021
dpcnews24 logo

228 Views

ট্রাম্পকে স্বাগত জানাতে রাস্তায় মাত্র একজন সমর্থক!

সাবেক প্রেসিডেন্ট ট্রাম্প হোয়াইট হাউজ ছাড়ার পর প্রথমবারের মতো গত সোমবার নিজ শহর নিউইয়র্কে ফিরেছেন। গত ২০ জানুয়ারি ট্রাম্প হোয়াইট হাউজ ছাড়েন। নিউইয়র্ক পোস্টে প্রকাশিত একটি ছবিতে তাকে তার কালো এসইউভি’র পেছনের জানালা দিয়ে একজন সমর্থকের উদ্দেশে হাত নাড়তে দেখা গেছে। ওই সমর্থক একাই ট্রাম্পকে স্বাগত জানাতে রাস্তায় দাঁড়িয়েছিল। বর্তমানে ট্রাম্প ফ্লোরিডার মার-এ-লাগোতে বাস করছেন। তবে তিনি ম্যানহাটনের ফিফথ এভিনিউতে ট্রাম্প টাওয়ারের ওপরে তার বিলাসবহুল এপার্টমেন্টটিও রক্ষণাবেক্ষণ করছেন। 

গত রবিবার রাতে এসে পৌঁছানোর পর ট্রাম্পকে খুব অল্প সময়ের জন্য দেখা গেছে। একটি ছবিতে তাকে তার কালো এসইউভি’র পেছনের জানালা দিয়ে একজন সমর্থকের উদ্দেশে হাত নাড়তে দেখা গেছে। ওই সমর্থক একাই ট্রাম্পকে শুভেচ্ছা জানাতে রাস্তায় দাঁড়িয়েছিল। 

তবে গত সোমবার দুপুরে প্রায় ২০ সমর্থকককে ট্রাম্প টাওয়ারের সামনে শান্তিপূর্ণভাবে সমাবেশ করতে দেখা গেছে। তবে তাদের মধ্যে কেউ বলতে পারেনি ট্রাম্প শুভেচ্ছা জানাতে নিচে নেমে আসবেন কিনা। যেমনটা তিনি আগে করতেন। এদিকে টাওয়ারটি উল্লেখযোগ্যসংখ্যক পুলিশ পরিবেষ্টিত রয়েছে। তবে ট্রাম্পের নিউইয়র্কে আসার বিষয়ে তার অফিস থেকে কোনো বিবৃতি দেওয়া হয়নি। 

এ ছাড়া সাবেক প্রেসিডেন্টের নিরাপত্তার দায়িত্বে থাকা সিক্রেট সার্ভিসের কাছে জানতে চাওয়া হলে তারাও কোনো তথ্য সরবরাহ করেনি।

সূত্র: হাফপোস্ট।

সর্বশেষ সংবাদ

About Us

newspaper logo

EDITOR / CEO :
KAZI FARID AHMED

Contact Us

Email : dpcnews24@gmail.com

Phone : 019

web : dpcnews24.com

Address : Dhaka, Mhotijeel-1100

Follow us at: